আমার বাড়ির দরজা সব মানুষের জন্য সব সময়ই খোলা

খুলনা-২ আসনে মহাজোট মনোনীত প্রার্থী সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, মাদক ব্যবসায়ী, ভুমিদস্যু ও সন্ত্রাসীদের বিরুদ্ধে জিরো টলারেন্স, তাদের কোনো ছাড় নেই।

দলের ভেতর থেকেই শুরু হবে এই শুদ্ধি অভিযান। তিনি বলেন, এখনও যারা এসব সমাজ বিরোধী কাজের সাথে জড়িত আছেন, সময় আছে আপনারা স্বাভাবিক জীবনে ফিরে এসে সমাজ ও দেশের জন্য কাজ করুন। তিনি আরো বলেন, আমি কিছু নিতে আসি নি, আমি আপনাদের সেবা করতে এসেছি। আমি রাজনৈতিক পরিবারের সদস্য। আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর পরিবারের সদস্য হিসেবে সবার জন্য কাজ করি। আমার বাড়ির দরজা সব শ্রেণির মানুষের জন্য সব সময়ই খোলা।

দক্ষিণাঞ্চলের উন্নয়নের কথা তুলে ধরে সাংবাদিকদের তিনি বলেন, মোংলা বন্দরকে আধুনিকায়ন করা হয়েছে। এই বন্দরকে উন্নত বন্দর হিসেবে গড়ে তোলার জন্য পদ্মা সেতু নির্মিত হচ্ছে। পদ্মা সেতু নির্মিত হলে খুলনাসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠবে। সমাধান হবে তরুণ সমাজের বেকার সমস্যা। তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি নির্বাচিত হলে আর জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হয়ে সরকার গঠন করলে রূপসা-ফুলতলা মহাসড়ক ৪ লেন করা হবে। যা অতীতের বিএনপি-জামায়াত জোট সরকার ৪ লেন থেকে অর্থ কর্তন করে ২ লেনে করেছিলো। ইতোমধ্যে মোংলা-ঢাকা মহাসড়ক ৬ লেনে উন্নিত করার কাজ চলছে বলেও তিনি জানান।

আজ শনিবার দুপুর ১টায় নগরীর একটি অভিজাত হোটেলে খুলনার সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এসময়ে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, কাজী এনায়েত হোসেন, জামাল উদ্দিন বাচ্চু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, প্যানেল মেয়র কাউন্সিলর আলী আকবর টিপু, হাফেজ মো. শামীম, এ্যাড. মো. সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, তসলিম আহমেদ আশা, কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম, কাজী জাহিদুল ইসলাম, শেখ মো. জাহাঙ্গীর আলম, শফিকুর রহমান পলাশ, শেখ শাহাজালাল হোসেন সুজন, এস এম আসাদুজ্জামান রাসেল।

এসময়ে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক পূর্বাঞ্চলের সম্পাদক মোহাম্মদ আলী সনি, দৈনিক প্রবাহের সম্পাদক মো. আশরাফুল ইসলাম, দৈনিক অর্ণিবানের সম্পাদক অধ্যা. আলী আহমেদ, দৈনিক আজকের তথ্য সম্পাদক এস এম নজরুল ইসলাম, দৈনিক প্রবর্তনের সম্পাদক মোস্তফা সরোয়ার, সিনিয়র সাংবাদিক মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেস ক্লাবের সভাপতি মো. ফারুক আহমেদ, সাধারণ সম্পাদক মল্লিক শুধাংসু, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’এর সভাপতি এস এম জাহিদ হোসেন, সাংবাদিক মো. সাহেব আলী, সুবির রায়, সামছুজ্জামান শাহীন, আসাদুজ্জামন রিয়াজ, মুন্সি আবু তৈয়ব।

এসময়ে সাংবাদিকরা খুলনার উন্নয়ন ও তরুণ প্রজন্মের কথা বিবেচনায় রেখে সেখ সালাহউদ্দিন জুয়েলকে সমর্থন জানান এবং জুয়েলের জুয়েলারী দিয়ে খুলনাকে সাজানোর দাবি জানান।

এসময়ে উপস্থিত ছিলেন, দৈনিক সময়ের খবরের সম্পাদক মো. তরিকুল ইসলাম, দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিনের সম্পাদক এস এম সাহিদ হোসেন, দৈনিক বাংলার খবরের সম্পাদক জামাল ইউ আহমেদ, পাঠকের কাগজের সম্পাদক এস এম খালেদীন রশিদী সূকর্ণ, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-র সাধারণ সম্পাদক মো. শাহ আলম, খুলনা মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের হাসান আহমেদ মোল্লা, হাসান হিমালয়, খুলনা টিভি রির্পোটার্স ইউনিটির সভাপতি মো. মামুন রেজা, সাধারণ সম্পাদক সুনিল দাস, খুলনা বিভাগীয় ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি বাপ্পি খান, সাধারণ সম্পাদক মো. জাহিদুল ইসলাম, খুলনা টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আবু সাঈদ, সাধারণ সম্পাদক হাসান আল মামুনসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকরা।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *