উন্নয়ন সমন্বয় সভায় বেহাল সড়কগুলোর সংস্কার কাজ দ্রুত সম্পন্ন করার তাগিদ

বেহাল সড়কগুলোর সংস্কার কাজ দ্রুত সম্পন্ন করা এবং বিটিসিএল এর সেবার মান উন্নীতকরণে উন্নয়ন সমন্বয় সভায় আলোচনা হয়।

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির ফেব্রুয়ারি মাসের সভা আজ সকালে খুলনা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান।

সভায় ফুলতলা উপজেলা চেয়ারম্যানের বক্তব্যের প্রেক্ষিতে খুলনার বিভিন্ন আঞ্চলিক সড়কগুলোর বেহাল অবস্থা সরেজমিন পরিদর্শন করে দ্রুত সংস্কার করতে সড়ক ও জনপথ বিভাগের দৃষ্টি আকর্ষণ করা হয়।  সড়ক ও জনপথ (সওজ) এর প্রধান নির্বাহী প্রকৌশলী বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত শ্রীফলতলা (রুপসা)-তেরখাদার সড়ক, খুলনার (গল্লামারী)-বটিয়াঘাটা-দাকোপ-নলিয়ান সড়কের সংস্কার কাজ আগামী দুই মাসের মধ্যে শেষ হবে।

তিনি বলেন, নগরীর ময়লাপোতা থেকে জিরোপয়েন্ট পর্যন্ত রাস্তাটি চার লেনে উন্নিত করার বিষয়টি প্রক্রিয়াধীন, এটি বাস্তবায়নে দ্রুত উদ্যোগ নেয়া হবে।  তিনি বলেন, খুলনা-চুকনগর-সাতক্ষীরা মহাসড়কের সংস্কার কাজও দ্রুতগতিতে চলছে।

খুলনার বয়রাতে কর্মজীবি মহিলা হোস্টেলের ভগ্নদশা বিবেচনায় এনে দ্রুতগতিতে এর সংস্কারকাজ বাস্তবায়নে গণপূর্ত বিভাগকে অনুরোধ জানান খুলনা মহিলা বিষয়ক অফিসার।

বিভিন্ন অফিসে সংযোগ দেয়া বিটিসিএল এর লাইনে ক্রটিসহ ইন্টারনেট সেবার মান যথাযথ না হওয়ায় জেলা প্রশাসক বিষয়টিকে অগ্রাধিকার হিসেবে বিবেচনায় নিতে অনুরোধ জানান। তিনি বলেন, বর্তমানে           ই-ফাইলিংসহ সব সরকারি যোগাযোগে ইন্টারনেট অপরিহার্য, তাই সরকারি অফিসগুলোতে সেবাসংস্থা হিসেবে বিটিসিএলকে এর অবিচ্ছিন্নতা বজায় রাখতে হবে।

সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী অফিসার, সিভিল সার্জন, উপজেলা পরিষদ চেয়ারম্যান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), উপজেলা নির্বাহী অফিসারসহ কমিটির অন্যান্য সদস্যগণ অংশগ্রহণ করেন।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *