খুলনায় ‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইনের আঞ্চলিক উদ্বোধনী অনুষ্ঠান

খুলনায় আওয়ামী লীগ ও বিএনপি’র প্রায় ৯০ জন রাজনৈতিক নেতৃবৃন্দের উপস্থিতিতে শান্তিতে বিজয় ক্যাম্পেইনের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করবে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল খুলনা কার্যালয়।

আগামী বৃহস্পতিবার, ৪ অক্টোবর বেলা ১২.৩০ মিনিটে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল খুলনা কার্যালয়, নগরীর মজিদ সরণীতে অবস্থিত হোটেল সিটি ইন-এ ‘শান্তিতে বিজয়’ শীর্ষক একটি ক্যাম্পেইনের আঞ্চলিক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে। শান্তিতে বিজয় ক্যাম্পেইন বাংলাদেশের সকল নিবন্ধিত রাজনৈতিক দল ও আসন্ন জাতীয় নির্বাচনের প্রার্থীদেরকে শান্তিপূর্ণ নির্বাচন ও সহনশীল রাজনীতির পক্ষে উদ্বুদ্ধ করবে। এই অনুষ্ঠানে খুলনা বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত বাংলাদেশ আওয়ামী লীগ ও বিএনপি’র  প্রায় ৯০ জন রাজনৈতিক নেতৃবৃন্দ শান্তির স্বপক্ষে একসাথে অবস্থান নেবেন।

অতিথি রাজনৈতিক নেতৃবৃন্দ-  এম এ সালাম, সভাপতি, বাগেরহাট জেলা বিএনপি, কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক, বাগেরহাট জেলা আওয়ামী লীগ, আমীর এজাজ খান, সাধারন সম্পাদক, খুলনা জেলা বিএনপি, হারুন অর রশিদ, সভাপতি, খুলনা জেলা আওয়ামী লীগ, মাসুদ অরুণ, সভাপতি, মেহেরপুর জেলা বিএনপি, মিজানুর রহমান মিজান, সংসদ সদস্য, খুলনা- ২, মনিরুজ্জামান মনি, সাধারন সম্পাদক, খুলনা মহানগর বিএনপি, নজরুল ইসলাম মঞ্জু, সভাপতি, খুলনা মহানগর বিএনপি এবং  আবদুল খালেক, মেয়র, সভাপতি, খুলনা মহানগর আওয়ামী লীগ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *