নবলোক’র সাবেক নির্বাহী পরিচালক কাজী ওয়াহিদুজ্জামান’র দ্বিতীয় মৃত্যু বাষির্কী পালিত

আজ ২৮ ডিসেম্বর, ২০১৮ শুক্রবার বিশিষ্ট সমাজসেবক, উন্নয়নকর্মী, রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা, ডায়াবেটিক সমিতি খুলনার সাবেক সভাপতি, এডাব খুলনা চ্যাপ্টারের সাবেক সভাপতি ও বেসরকারি উন্নয়ন সংস্থা নবলোক’র প্রয়াত নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা কাজী ওয়াহিদুজ্জামান’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী।

এ উপলক্ষে  নানা কর্মসূচীর আয়োজন করা হয়। এদিন সকাল সাড়ে ৯টায় ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়, তালুকদার কমিউনিটি সেন্টারে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর মধ্য দিয়ে শোক দিবসের সূচনা হয়। রক্তদান কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবলোক’র নির্বাহী পরিচালক কাজী রাজীব ইকবাল।

তিনি বলেন, ‘আমরা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এবং ভবিষ্যতে আমরা সে অনুযায়ী কাজ করবো।’ রক্তদান কর্মসূচীতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। বেলা সাড়ে ১২টায় মরহুমের কবরে নবলোক পরিবারের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন এবং কবর জিয়ারত করা হয়। জুম্মার নামাজ শেষে তালুকদার কমিউনিটি সেন্টারে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের উপস্থিতিতে তাঁর স্মৃতির উদ্দেশ্যে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *