নির্বাচিত হলে চাঁদাবাজদের অত্যাচার থেকে মুক্ত হবেন ব্যবসায়ীরা- মঞ্জু

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে রবিবার ২০ নং ওয়ার্ড এলাকায় ব্যাপক গণসংযোগ ও লিফলেট বিতরণকালে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোটে সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু এ সব কথা বলেন নির্বাচিত হলে চাঁদাবাজদের অত্যাচার থেকে মুক্ত হবেন ব্যবসায়ীরা।

মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করে নজরুল ইসলাম মঞ্জু বলেন, কারা ব্যবসা করেন আর কারা তাদের গডফাদার তা নগরবাসী জানে। পত্রিকায় তাদের নাম ও ছবি ছাপা হয়। এই ওয়ার্ডে মাদকের ভয়াল ছোবল যুব সমাজকে কলুসিত করছে। মেয়র নির্বাচিত হলে একে শিকড় সহ উচ্ছেদ করবো ইনশাল্লাহ। চাঁদাবাজদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন, ব্যবসায়ীদের নির্বিঘেœ ব্যবসা করতে দিতে হবে। কোন ধরনের অনিয়ম সহ্য করা হবেনা।

সকাল ১০ টায় ফেরীঘাট মোড় থেকে গণসংযোগ শুরু করেন ধানের শীষ প্রতীকের এই প্রার্থী। গণসংযোগকালে দেবেন বাবু রোড, শেখপাড়া মেইন রোড, সঙ্গীতা হল সংলগ্ন মার্কেট, শেখপাড়া লোহাপট্টি, শেখপাড়া পাকা বাজার-কাঁচা বাজার এলাকার সকল ব্যবসা প্রতিষ্ঠান, বাসাবাড়ি, চলাচলরত যানবাহন ও যাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এ সময় তার সাথে বিজেপি সভাপতি এ্যাড. লতিফুর রহমান লাবু, জেপি (জাফর) সভাপতি মোস্তফা কামাল, বিএনপি নেতা মোল্লা আবুল কাশেম, সিরাজুল ইসলাম, এ্যাড. বজলুর রহমান, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, আসাদুজ্জামান মুরাদ, আজিজুল হাসান দুলু, ইকবাল হোসেন খোকন, ওয়ার্ড কাউন্সিলর ও নির্বাচনে প্রার্থী শেখ গাউসুল আযম, জালাল শরীফ, গোলাম নবী বাবু, আক্কাস মৃধা, ইকবাল খান, মহিউদ্দিন টারজান, সাত্তার মাস্টার, ফিরোজ মোল্লা, লিটু পটোয়ারী, খায়রুল ইসলাম, সিদ্দিকুর রহমান, শাকিল আহমেদ, তাহের মোল্লা, আলতাফ হোসেন, মীর মোসলেমউদ্দিন বাবর, জাবির আলী, হাবিবুর রহমান হাবিব, হারুন হাওলাদার, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শামসুন নাহার লিপি প্রমুখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *