বর্তমান সরকার এ অঞ্চলের উন্নয়নে অত্যন্ত আন্তরিক

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলের উন্নয়নে অত্যন্ত আন্তরিক রয়েছে। এ সরকাররের নেতৃত্বে দেশ  উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে  যাচ্ছে। আওয়ামী লীগ সরকার দেশের মানুষের কল্যাণে সবসময় কাজ করে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তিনি আজ সকালে খুলনার বয়রাস্থ মৎস্য ভবন চত্ত্বরে খুলনা বিভাগীয় বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, জাতীয় অর্থনীতিতে মৎস্য সেক্টর গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে। বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর মৎস্য খাতের ব্যাপক উন্নতি করছে। মিঠা পানিতে মাছ চাষে দেশ অনেক দূর এগিয়েছে। আমাদের একটিই লক্ষ্য মাছের উৎপাদন আরো বৃদ্ধি করা। এজন্য সকল মৎস্য কর্মকর্তাদের স্বচ্ছতা ও সততার সাথে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। মন্ত্রী আরও বলেন, দেশের মালিক জনগণ। জনগণের কল্যাণে আমাদের কাজ করে যেতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। তাঁর স্বপ্ন ছিলো দেশকে একটি ক্ষুধা, দারিদ্রমুক্ত ও সোনার বাংলা গড়া। বঙ্গবন্ধুর স্বপ্ন বা¯তবায়ন করতে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে তিনি সকলের প্রতি আহবান জানান।

খুলনা মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণের উপপরিচালক এবং বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের সভাপতি    প্রফুল্ল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলান মৎস্য অধিদপ্তরের বিভাগীয় উপপরিচালক রণজিত কুমার পাল। স্বাগত বক্তৃতা করেন জেলা মৎস্য ওফিসার মোঃ শামীম হায়দার। অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক সরদার আনিছুর রহমান পপলু, বিএফএফইএর সহসভাপতি শেখ আব্দুল বাকী, সাতক্ষীরা জেলা মৎস্য অফিসার মোঃ শহিদুল ইসলাম এবং  বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের সাংগঠনিক সম্পাদক এটিএম তৌফিক মাহমুদ।

 

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *