মহানগর বিএনপি’র সভাপতি ও সম্পাদক মন্ডলীর জরুরী সভা অনুষ্ঠিত

খুলনা মহানগর বিএনপি’র সভাপতি ও সম্পাদক মন্ডলীর জরুরী সভা রবিবার বেলা ১২ টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।

সভায় পুলিশের গ্রেফতার অভিযান বন্ধ না হওয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। প্রশাসনকে নির্বাচন কমিশনের আওতাধীন নেয়ার আহ্বান জানানো হয়। পোষ্টার, ব্যানার, সম্পুর্ণ অপসারণ না হওয়ায় নিন্দা, আইনগত ব্যবস্থা নেয়ার জন্য রিটার্নিং অফিসারের প্রতি অনুরোধ জানানো হয়।

ওয়ার্ডে ওয়ার্ডে সন্ত্রাসীদের হুমকির নিন্দা ও আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা গ্রহণের আহ্বান জানানো হয়। সকলের জন্য সমান সুযোগ-লেভেল প্লেয়িং ফিল্ড দ্রুত বাস্তবায়নের দাবি জানানো হয়। গত নির্বাচনে ২২, ২৪, ২৫, ২৯, ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে আইনশৃঙ্খলা বাহিনীর সামনে অবৈধ অস্ত্র প্রদর্শনকারীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধার, অবৈধ অস্ত্রধারীদের তালিকা প্রস্তুতির দাবি জানানো হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শেখ মোশাররফ হোসেন, সেকেন্দার জাফরউল্লাহ খান সাচ্চু, আব্দুল জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, শাহজামাল বাবলু, রেহেনা ঈসা, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, ফকরুল আলম, আমজাদ হোসেন, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, আজিজুল হাসান দুলু, ইকবাল হোসেন খোকন, মুজিবর রহমান, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, মাসুদ পারভেজ বাবু, কেএম হুমায়ুন কবির, একরামুল কবীর মিল্টন, হাসানুর রশীদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, নিয়াজ আহমেদ তুহিন, নাজির উদ্দিন নান্নু, ইমতিয়াজ উদ্দিন লাভলু, জামিরুল ইসলাম, শমসের আলী মিন্টু, হাফিজুর রহমান মনি, শরিফুল আনাম, আফসার মাষ্টার, হুমায়ুন কবির লাভলু, ওয়াহিদুর রহমান দীপু, নাসির খান, আকরাম হোসেন খোকন, জাহিদ কামাল টিটু, মোল্লা ফরিদ আহম্মেদ, কাজী মাহমুদ আলী, তৌহিদুল ইসলাম খোকন, আঃ আলীম, মেহেদী  হাসান সোহাগ, জাহাঙ্গীর হোসেন, লিটু পাটোয়ারী, মনিরুল ইসলাম ও ওয়াহিদুজ্জামান প্রমুখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *