শান্তিতে বিজয় প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সহিংসতামুক্ত নির্বাচনী পরিবেশ তৈরিতে সহায়তা, নাগরিক ও অন্যান্য উপকারভোগীদের সহযোগিতা করা, যাতে তাদের মতামত ও কর্মপরিকল্পনা অনুযায়ী আগামী নির্বাচন সন্ত্রাসমুক্তভাবে অনুষ্ঠিত হতে পারে।

নির্বাচনোত্তর ক্ষমতার শান্তিপূর্ণ হস্তান্তরের সংস্কৃতি প্রতিষ্ঠা, একই সাথে ভোটার ও রাজনৈতিক দলগুলোর মধ্যে শান্তিপূর্ণ সহাবস্থানের ব্যবস্থা করার উদ্দেশ্যে বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর আজ ‘শান্তিতে বিজয়’ প্রকল্পের অবহিতকরণ সভার আয়োজন করে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এতে সহযোগিতা করে।

খুলনার একটি হোটেলে আজ সকালে রূপান্তরের নির্বাহী পরিচালক স্বপন গুহ’র সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথিরা ছিলেন সাবেক খুলনা সিটি মেয়র মো. মনিরুজ্জামান, অধ্যাপক জাফর ইমাম, অধ্যাপক আনোয়ারুল কাদির, খুলনা মহিলা আওয়ামীলীগের সভাপতি অলকানন্দা দাশ, কেসিসি’র কাউন্সিলর মাজেদা আলী ও শেখ মোহাম্মদ আলী এবং খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ। সভায় নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

‘শান্তি বাঁচলে বাঁচবে দেশ’ স্লোগানের পক্ষে অনুষ্ঠানে বক্তারা বলেন, রাষ্ট্রের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোর নিরপেক্ষ দায়িত্ব পালন, রাজনৈতিক দলগুলোর সহনশীল আচরণ এবং সাধারণ ভোটারদের সচেতনতাই পারে সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিত করতে।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *