শেখ রাসেল আন্ত:বিভাগীয় টেনিস প্রতিযোগিতা উদ্বোধন আজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে শেখ রাসেল আন্ত:বিভাগীয় টেনিস প্রতিযোগিতা-২০১৮ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় খুলনা অফিসার্স ক্লাবে জেলা প্রশাসনের আয়োজনে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

প্রেস কনফারেন্সে  জেলা প্রশাসক জানান, আজ সন্ধ্যা সাড়ে ছয়টায় খুলনা অফিসার্স ক্লাব চত্ত্বরে এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ সালাহ উদ্দিন জুয়েল এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

তিনি আরও জানান, ঢাকা জেলার একক দল চারটি, দ্বৈত দল দুইটি মোট ছয়টি; মুন্সীগঞ্জ একক দল একটি ও দ্বৈত একটি মোট দুইটি; কিশোরগঞ্জ একক তিনটি, দ্বৈত দুইটি মোট পাঁচটি; চট্টগ্রাম একক একটি মোট একটি দল; খাগড়াছড়ি একক একটি মোট একটি দল; খুলনা ১১টি, দ্বৈত ১০টি মোট ২১টি দল; সাতক্ষীরা একক দল চারটি দ্বৈত চারটি মোট আটটি দল; চুয়াডাঙ্গা দ্বৈত একটি দল; রাজশাহীর পাবনা একক দল দুইটি এবং দ্বৈত দুইটি মোট চারটি দল; বরিশাল একক দল দুইটি মোট দুইটি দল; সিলেটের হবিগঞ্জ একক চারটি মোট চারটি দল এবং রংপুর একটি দলসহ মোট একক দল ৩৪টি, দ্বৈত দল ২২টি  মোট ৫৬টি দল অংশগ্রহণ করবে। একক খেলা ১৯ টি এবং দ্বৈত খেলা ২৮টি। খেলার ভেন্যু: খুলনা অফিসার্স ক্লাব টেনিস গ্রাউন্ড এবং খুলনা ক্লাব টেনিস গ্রাউন্ড ।

প্রেস কনফারেন্সে খুলার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদসহ খুলনায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। এই প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে থাকবে খুলনা প্রেসক্লাব।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *