জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি

 

বেসরকারী উন্নয়ন সংস্থা পরিবর্তন-খুলনা’র খুলনা সিটি কর্পোরেশন এলাকায় পরিচালিত ও মানুষের জন্য ফাউন্ডেশন এর আর্থিক সহযোগিতায় Accelerating Rights to Protection of Children in Hazardous Work (ARPCHW) প্রকল্পে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগ ও প্যানেল তৈরীর জন্য যোগ্য প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

০১)  প্রকল্প সমন্বকারী : পদের সংখ্যা-০১টি।  মাসিক বেতন ২৮,০০০.০০ টাকা। বয়স অনুর্র্দ্ধ ৪০ বছর।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম স্নাতক; শিশু শ্রম কার্যক্রমে কাজ করার ২-৩ বৎসরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন এবং বৈধ লাইসেন্সসহ মটর সাইকেল চালনায় পারদর্শী/ইচ্ছুক হতে হবে।

০২)  অর্থ ও প্রসাশনিক অফিসার : পদের সংখ্যা-০১টি। মাসিক বেতন ১৬,০০০.০০ টাকা। বয়স অনুর্ধ্ব ৩৫ বছর।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম বিকম পাশ। হিসাব কাজে ১ বৎসরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

০৩)  সমাজ কর্মী / ফিল্ড ফেসিলেটর : পদের সংখ্যা-০৩টি। মাসিক বেতন ১৩,৫০০.০০ টাকা। বয়স অনুর্ধ্ব ৩৫ বছর (অভিজ্ঞদের জন্য শিথিলযোগ্য)।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম স্নাতক; শিশু শ্রম কার্যক্রমে কাজ করার ১-২ বৎসরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্নদের অগ্রাধিকার দেওয়া হবে।

কেবলমাত্র উল্লিখিত যোগ্যতা সম্পন্ন আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১০-০১-২০১৯তারিখের মধ্যে দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, নাগরিকত্ব/জাতীয় পরিচয় পত্রের কপি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপিসহ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ আবেদনপত্র পরিবর্তন-খুলনা ৭, হাজী মহসিন রোড খুলনা-৯১০০ ঠিকানায় পাঠাতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার খরচ/ভাতা প্রদান করা হবে না। সমযোগ্যতা সম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে নারীদের অগ্রাধিকার দেয়া হবে। খামের উপরে অবশ্যই পদের নাম লিখতে হবে।

এম নাজমুল আজম ডেভিড,

নির্বাহী পরিচালক,

পরিবর্তন-খুলনা।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *