পরিবর্তন-খুলনা’র উদ্যোগে কম্পিউটার অফিস প্যাকেজ কোর্স সম্পন্নকারী প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান

কম্পিউটার অফিস প্যাকেজ কোর্স সম্পন্নকারী প্রশিক্ষণার্থীদের সনদপত্র প্রদান অনুষ্ঠান আজ ২৯ জানুয়ারী ২০১৯ প্রকল্প অফিসে সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সনদপত্র প্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

যুব সমাজকে দক্ষ জনশক্তিতে রূপান্তরের জন্য এবং বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণের লক্ষ্যে খুলনা পাওয়ার কোম্পানী লিঃ (কেপিসিএল) এর অর্থায়নে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা পরিবর্তন-খুলনা’র বাস্তবায়নে সিএসআর প্রোগ্রাম অব কেপিসিএল প্রকল্পের আওতায় কেপিসিএল প্লান্ট সংলগ্ন এলাকায় বসবাসরত এসএসসি পরীক্ষা সম্পন্নকারী ও তদুর্ধো শিক্ষার্থীদের জন্য তথ্য প্রযুক্তি বিষয়ক কম্পিউটার অফিস প্যাকেজ, ফ্রিল্যান্সিং এবং আউটসোর্সিং কোর্স বিগত ২০১৩ সাল থেকে চালু রয়েছে।

এরই ধারাবাহিকতায় আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা পাওয়ার কোম্পানী লিঃ এর চীফ অপারেটিং অফিসার আল মামুন এম. আতিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর কাশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি সভাপতি মোঃ মোর্শারফ হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ সেলিম আহমেদ, বিশিষ্ট উন্নয়নকর্মী রফিকুল ইসলাম রঞ্জু ও মোঃ সামসুর রহমান, ছায়াবৃক্ষ’র প্রধান নির্বাহী মাহবুব আলম বাদশা এবং পরিবর্তন-খুলনা’র সভাপতি অজন্তা দাস ও নির্বাহী পরিচালক এম. নাজমুল আজম ডেভিড। এছাড়াও উপস্থিত ছিলেন সিএসআর প্রকল্প প্রধান শিরিন পারভীন, এ্যাকাউন্টস অফিসার আমীর আখতার, কম্পিউটার প্রশিক্ষক মোঃ সাজ্জাদ সরকার ও ফিল্ড ফ্যাসিলেটিটর আকলিমা আক্তার এবং ভলেন্টিয়ার হাদী উজ্জামান প্রমূখ।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *