সাংবাদিক অরুন সাহা’র প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন

খুলনা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চলের বার্তা সম্পাদক অরুন সাহা আর নেই। ১ জানুয়ারী সন্ধ্যা সাড়ে সাতটায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়।

সাংবাদিক ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য আজ সোমবার বেলা ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত খুলনা প্রেসক্লাব চত্বরে তাঁর মরদেহ রাখা হয়। খুলনা প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাঁর মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।
খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষ থেকে প্রয়াত সাংবাদিক অরুন সাহার মরদেহে ফুল দিয়ে শুভেচ্ছা জানান খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানাসহ আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।
খুলনা প্রেসক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বীর  মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি আহমদ আলী খান, শেখ আবু হাসান, এস এম জাহিদ হোসেন ও ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী ও মল্লিক সুধাংশু, সিনিয়র সহ-সভপতি এস এম সাহিদ হোসেন, সহ-সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ ও মোঃ জাহিদুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল, সুনীল কুমার দাস এবং এ এইচ এম শামিমুজ্জামান,  নির্বাহী সদস্য মো: তরিকুল ইসলাম, সোহরাব হোসেন, শেখ মাহমুদ হাসান সোহেল ও মোঃ আব্দুল হালিমসহ অন্যান্য স্থায়ী ও অস্থায়ী সদস্যবৃন্দ।

খুলনা প্রেসক্লাব চত্বরে তাঁর মরদেহে ফুল দিয়ে একে একে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। যে সব সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় দৈনিক পূর্বাঞ্চল ও ট্রিবিউন পরিবার, খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে), স্বাধীনতা সাংবাদিক ফোরাম, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি, স্বজন সাংবাদিক ফোরাম, খুলনা মহানগর আওয়ামী লীগ, খুলনা মহানগর যুবলীগ, খুলনা জেলা কৃষক লীগ, খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু পরিষদ খুলনা মহানগর, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) খুলনা জেলা শাখা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি,  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখা, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ খুলনা মহানগর ও জেলা শাখা, শ্রীমদ্ভগবদগীতা  সংঘ, রূপান্তর, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাকক্টিশনার্স এসোসিয়েশন খুলনা জেলা শাখা, বাংলাদেশ প্রাইভেট হাসপাতাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন খুলনা জেলা শাখা, রূপসা মহাশ্মশান ও শ্মশান কালী মন্দির কমিটি, দক্ষিণ অঞ্চল উন্নয়ন পরিষদ, আর্য ধর্মসভা মন্দির কমিটি, ফুলতলা প্রেসক্লাব, রূপসা উপজেলা প্রেসক্লাব, মনিরামপুর প্রেসক্লাব।

এরপর সাংবাদিক ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে প্রয়াত সাংবাদিক অরুন সাহার মরদেহ ধর্মসভা মন্দির হয়ে রূপসা মহাশ্মশানে নিয়ে তাঁর শেষকৃত অনুষ্ঠিত হয়।

facebooktwittergoogle_plusredditpinterestlinkedinmailby feather
ট্যাগসমূহঃ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*

Current ye@r *